ঈদে অনুষ্ঠান উপস্থাপনা করবেন হিমু

সোমবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে ধারাবাহিক নাটক 'ম্যাডভাই'। মাসুম রেজার রচনা ও কাজী আমিরুল ইসলাম শোভার পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন হোমায়রা হিমু। অভিনয় ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে এবারে 'মুখোমুখি' বিভাগে কথা বলেছেন হিমু। প্রতিবেদক: �ম্যাডভাই� নাটকে কুষ্টিয়ার ভাষায় অভিনয় করতে কেমন লেগেছে? হিমু: সবাই মিলে আনন্দের সঙ্গে কাজ করেছি। মজার ব্যাপার হল, শুটিংয়ের আগে আমরা সবাই একসঙ্গে বসে ডায়লগ পড়তাম। মনে হতো সবাই যেন স্কুলে পড়ছি। প্রতিবেদক: এ নাটকে পায়রা চরিত্রে অভিনয় করছেন। পরবর্তীতে পায়রার প্রেমকাহিনী কোন দিকে মোড় নেবে?? হিমু: আমার ও শাহরিয়ার শুভর প্রেমকাহিনী তুঙ্গে থাকবে। আমি শহরে গিয়ে আবার গ্রামে চলে আসব। একসময় প্রেমিকের সামনে আমি লজ্জায় কথাই বলতে পারব না। প্রতিবেদক: আপনার অভিনীত প্রচারের অপেক্ষায় থাকা ধারাবাহিকগুলো কি কি? হিমু: অনেকগুলো ধারাবাহিকই প্রচারের অপেক্ষায় রয়েছে, এর মধ্যে সকাল আহমেদের 'চৌমহল', হিমু আক্রামের 'জাদুকর', কায়সার আহমেদের 'উত্তরাধিকার', আজহারুল ইসলামের 'ভদ্দরনোক' উল্লেখযোগ্য।

প্রতিবেদক: ঈদের নাটকের খবর কি?
হিমু: বেশকিছু নাটকেই কাজ করেছি। তবে প্রচারের আলোয় আসবে সাইদুল আনাম টুটুলের 'ব্যাচেলর ভাড়াটিয়া', শাফায়েত মনসুর রানার 'ক্লিকক্লিক', মনিরুল ইসলাম সোহেলের 'ছায়াসঙ্গী', সোহেল আরমানের 'মেঘমন' ইত্যাদি।

প্রতিবেদক: ঈদে ভিন্নধর্মী কোনও অনুষ্ঠান করছেন কি?
হিমু: হ্যাঁ। 'গানে গানে তারারমেলা' নামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেছি। এতে পুরনো দিনের জনপ্রিয় কিছু গানের সঙ্গে তারকা শিল্পীরা পারফর্ম করবেন। অনুষ্ঠানটি ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে প্রচার হবে।

প্রতিবেদক: আপনার অভিনীত একমাত্র ছবি 'আমার বন্ধু রাশেদ' শুনেছি মুক্তির মিছিলে?
হিমু: হ্যাঁ। সম্প্রতি ছবিটির মুক্তির সব আয়োজন সম্পন্ন হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।